October 23, 2024, 8:43 pm

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

ভোটের তারিখ নিয়ে জরুরি বৈঠকে ইসি

নিজস্ব প্রতিবেদক ।।

ঢাকার দুই সিটি করপোরেশনের তারিখ পাল্টানোর দাবিতে হিন্দু ধর্মাবলম্বীদের আন্দোলনের মুখে জরুরি বৈঠকে বসেছে নির্বাচন কমিশন (ইসি)। শনিবার বিকাল চারটার পর নির্বাচন ভবনে এই বৈঠক শুরু হয়।

বৈঠকে সভাপতিত্ব করছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হদা। বৈঠকে অন্য নির্বাচন কমিশনাররাও উপস্থিত আছেন।

৩০ জানুয়ারি সরস্বতী পূজার জন্য ঢাকার দুই সিটি নির্বাচন পেছানোর দাবিতে আন্দোলন করছেন পূজার্থীরা। এ নিয়ে তাদের করা রিট আবেদন হাইকোর্ট খারিজ করে দিলে তারা আপিল করেছেন। এ ব্যাপারে আগামীকাল রবিবার শুনানি হওয়ার কথা রয়েছে।

ভোটের তারিখ আগানো কিংবা পেছানোর সুযোগ আছে কি না এমন প্রশ্নের জবাবে শনিবার দুপুরে নির্বাচন কমিশন রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, সুযোগ আছে কি না সেটা এক জিনিস আর সম্ভব কি না সেটা আরেক জিনিস। পরিবেশ পরিস্থিতি বিবেচনা করে কমিশন সিদ্ধান্ত নেবে। আদালত যদি বলে তাহলে তো আমাদের ভোট পেছাতেই হবে বলে জানান তিনি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন